জেদ্দা ইন্ডোর চিড়িয়াখানা: একটি প্রাকৃতিক আদর্শ পর্যটন গন্তব্য

জেদ্দা ইন্ডোর চিড়িয়াখানা একটি স্থানীয় এবং প্রবাসীদের জন্য একটি নতুন ভিজ্যুয়াল ফিস্ট প্রদর্শন করে। এই অদ্বিতীয় চিড়িয়াখানায় সমস্ত প্রজাতির পশু-পাখি প্রদর্শন করা হয়, যার মধ্যে এভিয়ান প্রজাতি ও গৃহপালিত প্রাণীগুলি রয়েছে। এখানে আপনি প্রাণীদের সাথে ঘনিষ্ঠ এবং ব্যক্তিগতভাবে যোগাযোগ করতে পারবেন, যা আপনাকে একটি অদম্য অভিজ্ঞতা দেবে। এই চিড়িয়াখানায় উপযোগী বিভিন্ন প্রোগ্রাম ও কার্যপ্রভৃতি রয়েছে, যেমন চিড়িয়াখানা ভ্রমণ, চিড়িয়াখানার গবেষণা প্রোগ্রাম, প্রাণীদের সম্পর্কে পাঠদান ও চিড়িয়াখানার বাইরে প্রকৃতি সংরক্ষণ কর্মসূচি।

জেদ্দা ইন্ডোর চিড়িয়াখানা

জেদ্দা ইন্ডোর চিড়িয়াখানা একটি আমিষ পর্যটন গন্তব্য হিসাবে পরিচিতি অর্জন করেছে। প্রাকৃতিক আবহাওয়া, ছায়াপথ, প্রকৃতির শব্দ এবং অন্যান্য প্রাকৃতিক পরিবেশগুলি আপনাকে অবাক করবে। আপনি চিড়িয়াখানার মধ্যে একটি সুন্দর পার্শ্ববর্তী প্রাকৃতিক উপকূলে বাইক বা পাদচারী ভ্রমণ করতে পারেন। এছাড়াও আপনি চিড়িয়াখানায় সুসজ্জিত ক্যাফেটেরিয়া সম্পর্কে আরও জানতে পারেন।

জেদ্দা ইন্ডোর চিড়িয়াখানায় আপনি প্রদর্শনীতে যাওয়ার জন্য টিকিট কিনতে পারেন। প্রদর্শনী শুরু হয় 3 অক্টোবর এবং শেষ হয় 16 নভেম্বর। আপনি প্রদর্শনীতে প্রবেশ করতে পারবেন প্রতিদিন রাত 10 টা পর্যন্ত।

প্রবেশের জন্য টিকিট মূল্যবান্ধক 12 বছরের কম বয়সী শিশুদের জন্য 25 রিয়াল এবং প্রাপ্তবয়স্কদের জন্য 50 রিয়াল। দুই বছরের কম বয়সী শিশুদের জন্য প্রবেশ বিনামূল্যে হবে। এখানে টিকিট বুক করা যাবে।

আপনি প্রদর্শনী দেখতে এসে আনন্দ করতে পারবেন এবং অভিজ্ঞতার মাধ্যমে জেদ্দা ইন্ডোর চিড়িয়াখানা প্রকৃতির মাধ্যমে গুরুত্বপূর্ণ মূল্যায়ন পুনর্নির্ধারণ করতে পারেন। জেদ্দা ইন্ডোর চিড়িয়াখানা আপনাকে প্রাকৃতিক আদর্শের একটি সূচনা দেয়, যা আপনি চাইলে প্রদর্শনী দেখতে এসে অভিজ্ঞতা করতে পারেন। 

Post a Comment

Previous Post Next Post